bangla news

মাধবপুরে পুলিশের ওপর হামলা মামলায় আসামি ২৫০ জন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ১:৪৫:৫৪ এএম
মাধবপুর উপজেলা

মাধবপুর উপজেলা

হবিগঞ্জ: মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামে মসজিদের তহবিলের হিসাবকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ২৫০ জনকে আসামি করে পুলিশ অ্যাসল্ট মামলা করা হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় মাধবপুর থানার উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। 

এঘটনায় এই গ্রামের স্বপন (৩০), আশিক (২৬), মানিক (২৫), ফরহাদ মিয়া (৩০) ফরহাদ মিয়াকে গ্রেফতারের পর আদালতে সোপর্দ করা হয়েছে। 
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কালিকাপুর জামে মসজিদের তহবিলের হিসাবকে কেন্দ্র করে ইউপি সদস্য তাজুল ইসলাম মহালদার ও  একই গ্রামের  নজরুল গাজীর মধ্যে বিরোধ চলছিল। এনিয়ে শুক্রবার বিকেলে দু’পক্ষের সংঘর্ষে কয়েক’শ লোক জড়িয়ে পড়ে।  

আড়াই ঘণ্টা চলা এ সংঘর্ষে দু’পক্ষের ৪০ জনসহ মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমেদসহ পাঁচ পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ রাতেই অভিযান চালিয়ে চার জনকে গ্রেফতার করে। এদিকে মামলা দায়েরের পর এলাকায় গ্রেফতার আতঙ্ক বিরাজ করছে।
 
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বাংলানিউজকে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে ১৫টি রাবার বুলেট নিক্ষেপের মাধ্যমে পরিস্থিতি শান্ত করে পুলিশ। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
আরকেআর/এসআইএস
 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-10 01:45:54