bangla news

পানি-তেলপড়া নিতে মানুষের ঢল, মাইকে ফু দিলেন কবিরাজ!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ১:৩৩:৫৩ এএম
সবুজ ও পানি-তেলপড়া নিতে আসা সাধারণ মানুষ, ছবি: বাংলানিউজ

সবুজ ও পানি-তেলপড়া নিতে আসা সাধারণ মানুষ, ছবি: বাংলানিউজ

কিশোরগঞ্জ: গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করে কেউ পানি ভর্তি বোতল নিয়ে, আবার কেউ বোতলে তেল নিয়ে সমবেত হয়েছেন মাঠে। হাজারও নারী-পুরুষের ভিড়। এরমধ্যে নারীর সংখ্যাই বেশি। একজন এসে পানি ও তেলপড়া দেবেন এমন খবরে এলাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার সুখিয়া ইউনিয়নের চরপলাশ গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পানি আর তেলপড়া নিতে সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে মানুষ চর পলাশ মাঠে আসতে থাকেন। তৈরি করা হয় মঞ্চ। আর এ মঞ্চ থেকেই এক ব্যক্তি বোতলে ফুঁক দেবেন। দুপুরের দিকে সবুজ নামে ওই ব্যক্তি মঞ্চে আসেন। যেহেতু এক এক করে বোতলে ঝাড়-ফুঁক দেওয়া সম্ভব নয়, তাই মাইকে সবুজ নামের ওই ব্যক্তি ফুঁক দেন। প্রায় ২০ মিনিটের মত তিনি মঞ্চে অবস্থান করেন। মঞ্চ থেকে এসময় তিনি কোরআন ও হাদিসের আলোকে মানুষকে কিছু উপদেশও দেন। এ সময় পাকুন্দিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণু মঞ্চে উপস্থিত ছিলেন।
পানি-তেলপড়া নিতে আসা সাধারণ মানুষের ঢল, ছবি: বাংলানিউজবিষয়টি নিশ্চিত করে সুখিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল হামিদ টিটু বাংলানিউজকে জানান, তিনি (সবুজ) পীর নন, সাধারণ মানুষের মতই। তার নাম সবুজ। ময়মনসিংহের ভালুকার পাইলাবর গ্রামে তার বাড়ি। কোরআন ও হাদিসের আলোকে তিনি মানুষকে কিছু উপদেশ দিয়েছেন। 

বাংলাদেশ সময়: ০২২২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-10 01:33:53