ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে পুকুরে ডুবে প্রাণ গেলো দুই বোনের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
গোদাগাড়ীতে পুকুরে ডুবে প্রাণ গেলো দুই বোনের গোদাগাড়ীতে পুকুরে ডুবে প্রাণ গেলো দুই বোনের

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে পুকুরের পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (০৯ নভেম্বর) বিকেলে উপজেলার চাঁপাল কানাইডাঙ্গা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে সিলন শেখের মেয়ে খাদিজা খাতুন (৫) ও তার ভাই মিলন শেখের মেয়ে রাকিবা খাতুন(২)।  

রাজশাহীর গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী এই তথ্য নিশ্চিত করে বলেন, দুপুরে ওই দুই শিশু বাড়ির সদস্যদের না জানিয়ে পুকুরের পানিতে গোসল করতে নামে।

এরপর পুকুরের পানিতে তলিয়ে যায়। বাড়ির লোকজন তাদেরকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। বিকেলে পুকুরের পানিতে পর পর দুই শিশুর মরদেহ ভেসে ওঠে। স্থানীয়দের সহায়তায় মরদেহগুলো উদ্ধার করা হয়। এঘটনায় ওই পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।

আব্দুল বারী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। তবে পরিবারের সদস্যরা কোনো অভিযোগ দিতে রাজি হননি। তাই ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়। এ অপমৃত্যুর ঘটনায় গোদাগাড়ী থানায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০০৪০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯

এসএস/আরকে/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।