bangla news

ব্যারিকেড অমান্য করে ট্রেনের নিচে মাইক্রো, আহত ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ১২:০১:৫৭ এএম
দুর্ঘটনায় মাইক্রোবাসের ১০ যাত্রী গুরুতর আহত

দুর্ঘটনায় মাইক্রোবাসের ১০ যাত্রী গুরুতর আহত

হবিগঞ্জ: সিলেটে বনভোজন শেষে ফেরার পথে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে রেল গেটের ব্যারিকেড অমান্য করে মাইক্রোবাস ট্রেনের নিচে পড়ে। দুর্ঘটনায় মাইক্রোবাসের ১০ যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নারায়ানগঞ্জের একটি প্রতিষ্ঠানের ১০ জনকে কর্মী নিয়ে ঢাকা ফিরছিল মাইক্রোবাসটি। শনিবার (৯ নভেম্বর) দিবাগত রাত ১০টার দিকে ঢাকা-সিলেট রেলপথের শায়েস্তাগঞ্জ উপজেলার লস্করপুর রেলগেটে এই দুর্ঘটনা ঘটে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের খাতা অনুযায়ী আহতরা হলেন- কুরিগ্রামের শাহ আলম (৩০), যশোরের মো. শিমুল (২৯), আব্দুর রাজ্জাক (২৯), শেরপুরের নয়ন মিয়া (৩২), গোপালগঞ্জের তরিকুল ইসলাম (৩৫), সিরাজগঞ্জের মনিরুল ইসলাম (২৮), রংপুরের রেজাউল হক (২৬) ও মুজিবুর রহমান (৩২)। আহত অপর দু’জনের পরিচয় পাওয়া যায়নি।
 
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম খান জানান, রাত ১০টায় কুশিয়ারা নামক লোকাল ট্রেনটি সিলেট থেকে ঢাকার দিকে যাচ্ছিল। লস্করপুর রেলগেটে আসার আগে ব্যারিকেড ফেলে দেন সেখানে কর্মরত রেল কর্মচারী। কিন্তু সিলেট থেকে ঢাকাগামী মাইক্রোবাসটি ব্যারিকেড অমান্য করে কিছু জায়গা ঘুরে এসে রেললাইন পার হওয়ার চেষ্টা করে। এসময় ট্রেন এসে চাপা দিলে মাইক্রোবাসে থাকা সবাই আহত হন।
 
শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের ইনচার্জ আরিফুল ইসলাম জানান, আহতদের মাঝে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। 

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শামীমা আক্তার জানান, আহতদের সবাইকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 


বাংলাদেশ সময়: ২৩৫৯ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এসআইএস 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-10 00:01:57