bangla news

লালমনিরহাটে বিএমএসএফ’র কমিটি গঠন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৯:০৫:৩১ পিএম
বিএমএসএফ’র নতুন কমিটি

বিএমএসএফ’র নতুন কমিটি

লালমনিরহাট: বাংলানিউজের লালমনিরহাট করেসপন্ডেন্ট খোরশেদ আলম সাগরকে সভাপতি ও মানবকন্ঠের আসাদুজ্জামান সাজুকে সম্পাদক করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)-এর জেলা কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (০৯ নভেম্বর) বিকেলে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজে দ্বি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

বিএমএসএফ’র লালমনিরহাট শাখার সমন্বয়ক খোরশেদ আলম সাগরের সভাপতিত্বে সম্মেলনের প্রথমার্ধের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বিএমএসএফ’র প্রতিষ্ঠাতা কেন্দ্রীয় কমিটির সম্পাদক আহমেদ আবু জাফর। 

সাংবাদিকদের ১৪ দফা দাবি আদায়ের এ সংগঠনের দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক নুর আলম, সদস্য কাজী সালাউদ্দিন নোমান, সদস্য ফয়সাল আজম অপু, হাতীবান্ধা প্রেসক্লাবের সম্পাদক নুরল হক, এনটিভি লালমনিরহাট প্রতিনিধি হায়দার আলী বাবু প্রমুখ।

বার্তা২৪-এর লালমনিরহাট প্রতিনিধি নিয়াজ আহমেদ সিপনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

সম্মেলন উপলক্ষে তিস্তা ব্যারাজে দিনভর সাংবাদিকদের মিলন মেলা, গ্রামীণ খেলাধুলা ও পুরষ্কার বিতরণী, শীতের পিঠাপুলি উৎসব ও ভবতরী বাউল শিল্পগোষ্ঠির পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। 

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 21:05:31