ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সন্ত্রাসীদের কোনো আস্তানা বান্দরবানে হবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
সন্ত্রাসীদের কোনো আস্তানা বান্দরবানে হবে না

বান্দরবান: চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সন্ত্রাসীদের কোনো আস্তানা বান্দরবানে হবে না। সন্ত্রাসীরা বান্দরবানে থাকবে আর না হলে বীর বাহাদুর থাকবে।

শনিবার (০৯ নভেম্বর) সকালে বান্দরবান সদর উপজেলা রাজবিলা উচ্চ বিদ্যালয়ের কাজ পরিদর্শন এবং বিদ্যালয় ভবনের বিভিন্ন কাজের শুভ উদ্বোধন শেষে এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়ন কেউ ব্যাহত করতে পারবে না।

কোনো সন্ত্রাসীকে কেউ আশ্রয় দিবেন না। সন্ত্রাসীদের আমরা আর প্রশ্রয় দেব না। হয় সন্ত্রাসীরা বান্দরবানে থাকবে না হয় বীর বাহাদুর বান্দরবানে থেকে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাবে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নোমান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, তিং তিং ম্যা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন, ইয়াছির আরাফাত, রাজবিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার দাশ, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।