ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে বাস খাদে পড়ে নিহত ৩

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
সিলেটে বাস খাদে পড়ে নিহত ৩

সিলেট: সিলেটের জকিগঞ্জ উপজেলার বাবুর বাজারে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই নারী ও এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ২৫ জন। 

শনিবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় সিলেট-জকিগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত তিনজন হলেন- উপজেলার হাইল ইসলামপুর গ্রামের সাবুদ্দিনের স্ত্রী নাসিমা আক্তার (২২), তার শিশুকন্যা রুহেনা বেগম (২) ও মানিকপুর গ্রামের আব্দুল কুদ্দুসের স্ত্রী নুরজাহান বেগম (৫০)।

 

তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের মধ্যে পাঁচজনকে গুরুতর অবস্থায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
 
স্থানীয়দের বরাত দিয়ে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের বাংলানিউজকে জানান, সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী বাস বাবুর বাজারে এলে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলই তিনজনের মৃত্যু হয়। এসময় আহত হন অন্তত ২৫ জন।  

তিনি আরও জানান, খবর পেয়ে স্থানীয় লোকজন ও পরে দমকল বাহিনীর সদস্যরা হতাহতদের উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এনইউ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।