bangla news

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বিআরটিসি বাস চালু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৬:৪৬:১৫ পিএম
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। ছবি: বাংলানিউজ

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) বাস সার্ভিসের উদ্বোধন করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

শনিবার (০৯ নভেম্বর) বিকেলে সিলেট নগরের আম্বারখানা সরকারি কলোনি মসজিদ এলাকায় তিনি এ বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন।
 
উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী ইমরান আহমদ বলেন, বর্তমান সরকার মানুষের সেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে ধারাবাহিকভাবে অব্যাহত রাখতে হবে। তবেই প্রত্যেকটি জেলা-উপজেলায় বিআরটিসির সেবা নিশ্চিত করা যাবে।
 
‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ স্লোগানে বিআরটিসি সিলেট বাস ডিপো ও প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে সিলেট থেকে কোম্পানীগঞ্জ, ভোলাগঞ্জ রুটে বাস সার্ভিস চালু করা হয়।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন ও অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেরয় বদর উদ্দিন আহমেদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
 
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহ ফরিদ আহমদ, দপ্তর সম্পাদক সাইফুর আহমদ রুহেল, তথ্য ও গবেষণা সম্পাদক তপন মিত্র, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন আচার্য, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান আহমদ, জৈন্তা উপজেলা চেয়ারম্যান কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম মাস্টার, সিরাজ উদ্দিন, বিআরটিসির পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজার (অপা) মো. জুলফিকুর আলী, প্রশাসনিক কর্মকর্তা এলায়েতুল ইসলাম জাবীর, ট্রাফিক ইনচার্জ মহীউদ্দিন খান, কারিগর প্রধান কুদরত আলী, ডিপো শ্রমিক ইউনিয়নের সভাপতি শমসের আলী বিআরটিসির প্রতিনিধি সুয়াইব শুভ প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এনইউ/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 18:46:15