bangla news

খাগড়াছড়িতে অ্যান্টি টেরোরিজম প্রশিক্ষণ কোর্স সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৬:৪৫:৫০ পিএম
পুলিশের অ্যান্টি টেরোরিজম প্রশিক্ষণ কোর্স। ছবি: বাংলানিউজ 

পুলিশের অ্যান্টি টেরোরিজম প্রশিক্ষণ কোর্স। ছবি: বাংলানিউজ 

খাগড়াছড়ি: দেশের আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ও যেকোনো ধরনের সন্ত্রাসী মোকাবিলায় পুলিশের সক্ষমতা বাড়াতে খাগড়াছড়িতে পুলিশের পাঁচ সপ্তাহের অ্যান্টি টেরোরিজম প্রশিক্ষণ কোর্স-১ এর সমাপনী ও সনদ বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ নভেম্বর) সকালে খাগড়াছড়ি এপিবিএন স্পেশালাইজড  ট্রেনিং সেন্টারের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

৫ সপ্তাহের অ্যান্টি টেরোরিজম প্রশিক্ষণে সারাদেশ থেকে বাছাইকৃত সহকারী পুলিশ সুপার, পরিদর্শক ও কনস্টেবল পদমর্যাদার ৩৭ জন পুলিশ সদস্য অংশগ্রহণ করেন। সফল প্রশিক্ষণ শেষে ২২ জন সনদপত্র গ্রহণ করেন।
 
কোর্স কো-অর্ডিনেটর ও সহকারী পুলিশ সুপার মোস্তফা মঞ্জুরের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত ডিআইজি আরঙ্গজেব মাহবুব। এছাড়াও ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিন ও সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম।
 
মোস্তফা মঞ্জুর বলেন, পুলিশ সদস্যদের প্রশিক্ষণলব্ধ জ্ঞানকে কাজে লাগিয়ে দেশ থেকে সন্ত্রাস, উগ্রবাদ ও জঙ্গি মোকাবিলায় সর্বোচ্চ পেশাদারিত্ব ও দক্ষতা প্রমাণ করতে হবে।  
 
প্রশিক্ষণে লক্ষ্যভেদসহ সবক্ষেত্রে সেরা সাফল্য প্রদর্শন করে প্রথম হয়ে ট্রফি অর্জন করেছেন সহকারী উপ-পরিদর্শক শামীম আহমেদ সোহাগ, দ্বিতীয় হয়েছেন কনস্টেবল হাসমত আলী।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এডি/কেএসডি 

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 18:45:50