ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আবরারের মৃত্যু: পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন দিলো কলেজ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
আবরারের মৃত্যু: পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন দিলো কলেজ

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের রেসিডেনসিয়াল মডেল কলেজে কিশোর আলোর অনুষ্ঠানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিক্ষার্থী নাইমুল আবরারের (১৫) মৃত্যুর ঘটনায় পুলিশের কাছে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।

শুক্রবার (০৮ নভেম্বর) পুলিশের কাছে এ তদন্ত প্রতিবেদন হস্তান্তর করা হয়। ঘটনার দিন ০১ নভেম্বর (শুক্রবার) রাতেই তিন সদস্যের এ তদন্ত কমিটি গঠন করে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছিল।

কলেজটির অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম আহমেদ বাংলানিউজকে জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা হয়েছে। পুলিশ যেহেতু ঘটনাটি প্যারালালি তদন্ত করছে, সেহেতু তাদের সহযোগিতার জন্য আমাদের তদন্ত কমিটির প্রতিবেদনের একটি কপি হস্তান্তর করা হয়েছে।

তদন্তের বিষয় জানতে চাইলে তিনি বলেন, এ ঘটনায় পুলিশের তদন্ত চলমান। তাই বিষয়টি নিয়ে এখনই কোনো মন্তব্য করা ঠিক হবেনা।

এই তদন্ত প্রতিবেদনের একটি কপি শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হবে বলেও জানান তিনি।

শুক্রবার (০১ নভেম্বর) বিকেলে কলেজ ক্যাম্পাসে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালীন মঞ্চের পেছনে বিদ্যুৎস্পৃষ্ঠ হন। এরপর আয়োজকরা তাকে উদ্ধার করে মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

নিহত আবরার ওই প্রতিষ্ঠানের নবম শ্রেণির দিবা শাখার ছাত্র ছিলেন। প্রতিষ্ঠানের আবাসিক ছাত্র আবরারের গ্রামের বাড়ি নোয়াখালী।

বাংলাদেশ সময়: ১১১১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
পিএম/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।