bangla news

টেকসই শিল্পায়নের মাধ্যমে সারাদেশে কর্মসংস্থান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৪:০৯:৩০ এএম
বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

বক্তব্য রাখছেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

নরসিংদী: সারাদেশে টেকসই শিল্পোন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। দেশে ১শ ইপিজেড ও শিল্পজোন তৈরি করা হচ্ছে। শিল্পের জন্য ব্যবহৃত বিদুৎ, গ্যাসের সুব্যবস্থা রয়েছে যাতে দেশি ও বিদেশি বিনিয়োগকারীরা বিনিয়োগ করবে। এতে দেশে কর্মসংস্থান সৃষ্টি হবে।

শুক্রবার (৯ নভেম্বর) সন্ধ্যায় নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজের ছাত্রাবাসে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন একথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, এক সময় পাকিস্তান আমাদের শোষণ করতো, এখন বাংলাদেশের মতো হতে চায়। বাংলাদেশের উন্নয়ন দেখে তারা ঈর্ষান্বিত। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজ সারাদেশে সুনাম অর্জন করেছে। এ কলেজ থেকে শিক্ষা নিয়ে ছাত্রছাত্রীরা নিজেদের সুনাগরিক হিসেবে গড়ে তুলে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে অংশ নেবে।

নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজের প্রতিষ্ঠাতা ও থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কমল কুমার ঘোষ, নরসিংদী সরকারি কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান আকন্দ।

অনুষ্ঠান শেষে মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশসেরা কণ্ঠ শিল্পী মমতাজ বেগম।

বাংলাদেশ সময়: ০৪০৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 04:09:30