bangla news

সেই ড্রেজার মেশিনে আগুন দিল ১৩ গ্রামের মানুষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ৩:১০:২১ এএম
ব্রিজের উপর গ্রামের বাসিন্দারা

ব্রিজের উপর গ্রামের বাসিন্দারা

দিনাজপুর: অবশেষে দিনাজপুর শহরের বাঙ্গিবেচা ব্রিজ সংলগ্ন সেই ড্রেজার মেশিনটি ধ্বংস করলো ১৩ গ্রামের বাসিন্দা। ড্রেজার মেশিন দিয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিল ‘বালু খেকোরা’।

শুক্রবার (৮ নভেম্বর) সন্ধ্যায় বাঙ্গিবেচা ব্রিজের উপর দিয়ে চলাচল করা ১৩ গ্রামের বাসিন্দারা বিক্ষোভ মিছিল নিয়ে এসে ড্রেজার মেশিন ও বালু উত্তোলনের অন্য জিনিসপত্রে আগুন ধরিয়ে দেন। 

এর আগে বিকেলে সুইহারী মাঝাডাঙ্গা মাদ্রাসা মাঠে মাঝাডাঙ্গা, নতুনপাড়া, নবীনপাড়া, তেলিপাড়া, খালপাড়া, চকচকা, গোসাইপুর, মালঝাড়, উত্তরপাড়া, পূর্বপাড়া, মোল্লাপাড়া, সর্দারপাড়া, জুম্মাপাড়ার সহস্রাধিক মানুষ বিক্ষোভ মিছিল বের করে। 
 
পরে দিনাজপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।
 
গত ৬ নভেম্বর বাংলানিউজটোয়েন্টিফোরে ‘বালুখেকোদের কবলে পুনর্ভবা, হুমকির মুখে বাঙ্গিবেচা ব্রিজ’ শীর্ষক একটি প্রতিবেদন প্রকাশিত হয়। ওই দিন দুপুরে প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর দিনাজপুর স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের একটি দল ব্রিজটি পরিদর্শন করেন।
 
বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 03:10:21