bangla news

বৈরী আবহাওয়ায় বরিশাল ছেড়েছে ৪ লঞ্চ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৯ ১২:৫৮:০৩ এএম
কীর্তনখোলা-২ নদীবন্দরের টার্মিনালে বার্দিং (নোঙর) করে রাখা হয়েছে

কীর্তনখোলা-২ নদীবন্দরের টার্মিনালে বার্দিং (নোঙর) করে রাখা হয়েছে

বরিশাল: ঘূর্ণিঝড় ‘বলবুল’র কারণে বৈরী আবহাওয়ার মধ্যেও বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে গেছে বিলাসবহুল চারটি লঞ্চ। তবে লঞ্চগুলোতে যাত্রীদের তেমন একটা ভিড় দেখা যায়নি।

বরিশাল সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, শুক্রবার (৮ নভেম্বর) রাতে নির্ধারিত সময়ে যাত্রী নিয়ে বরিশাল নদীবন্দর ত্যাগ করে এমভি পারাবত-১২, সুন্দরবন-১০, সুরভী-৯ ও মানামী লঞ্চ। 

অপরদিকে যাত্রী কম থাকায় এমভি ফারহান-৮, অ্যাডভেঞ্চার-৯, পারাবত-৯ ও কীর্তনখোলা-২ নদীবন্দরের টার্মিনালে বার্দিং (নোঙর) করে রাখা হয়েছে।

বরিশাল নদীবন্দর কর্মকর্তা ও বিআইডব্লিউটিএ’র নৌ নিরাপত্তা ও ট্রাফিক ব্যবস্থাপনা বিভাগের উপ-পরিচালক আজমল হুদা সরকার মিঠু জানান, বৈরী আবহাওয়ায় আবহাওয়া অফিস নদীবন্দরে ২ নম্বর সতর্ক সংকেত জারি করায় বিকেলে অভ্যন্তরীণ সব রুটে ছোট লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়া হয়। পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অভ্যন্তরীণ সব রুটে লঞ্চ চলাচল বন্ধ থাকবে।

বাংলাদেশ সময়: ০০৫৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৯
এমএস/এমআইএইচ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-09 00:58:03