bangla news

‘বুলবুল’ বিষয়ে সতর্ক করতে রাতেও পুলিশের মাইকিং

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ১১:১৪:৪৩ পিএম
মাইকিং করছে পুলিশ/ছবি: বাংলানিউজ

মাইকিং করছে পুলিশ/ছবি: বাংলানিউজ

বাগেরহাট: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’ বিষয়ে সাধারণ মানুষকে সতর্ক করতে মাইকিং করছে পুলিশ। পাশাপাশি মাঠে রয়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন রেডক্রিসেন্ট ও রোভার স্কাউট সদস্যরা।

শুক্রবার (৮ নভেম্বর) রাতে জেলার পানগুছি নদীর তীর সংলগ্ন লোকালয়ে মোরেলগঞ্জ থানা পুলিশের পক্ষ থেকে এ মাইকিং করা হয়। 

এসময় মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন। এছাড়া উপকূলের সবচেয়ে কাছের উপজেলা শরণখোলা থানার পুলিশও জনগনকে সচেতন করতে কাজ করছে। পুলিশের পাশাপাশি রেডক্রিসেন্ট, স্কাউটসহ বেসরকারি বেশ কয়েকটি সংস্থা জনগণকে সচেতন করছেন। স্থানীয় জনপ্রতিনিধিরাও রয়েছেন মাঠে।

এদিকে ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে মোংলা ও পায়রা সমুদ্রবন্দরে ৭ নম্বর এবং চট্টগ্রাম সমুদ্রবন্দরে ৬ নম্বর বিপদ সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অধিদফতর। তবে কক্সবাজারে ৪ নম্বর সংকেত অব্যাহত রয়েছে। বাগেরহাট, খুলনা, পিরোজপুরসহ সাতটি জেলাকে ঝুঁকিপূর্ণ এলাকা হিসেবে চিহ্নিত করা হয়েছে।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বাংলানিউজকে বলেন, যে কোনো দুর্যোগে বাংলাদেশ পুলিশ সব সময় জনগণের পাশে থাকে। বুলবুল বিষয়েও পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। উপকূলীয় উপজেলা মোরেলগঞ্জ ও শরণখোলায় পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হয়েছে। এছাড়া আমাদের পুলিশ ফোর্স প্রস্তুত রয়েছে, বড় ধরনের কোনো সমস্যা হলে আমরা জনগনের পাশে থেকে তাদের জানমালের নিরাপত্তা দিতে সর্বোচ্চ চেষ্টা করবো।

বাংলাদেশ সময়: ২৩১০ ঘণ্টা,  নভেম্বর ০৮, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 23:14:43