bangla news

চাঁদপুর থেকে যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৯:৩৬:১৬ পিএম
 যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ। বাংলানিউজ

যাত্রীবাহী নৌযান চলাচল বন্ধ। বাংলানিউজ

চাঁদপুর: ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবে চাঁদপুর থেকে যাত্রীবাহী লঞ্চসহ সব ধরনের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডাব্লিউটিএ চাঁদপুর। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত লঞ্চ চলাচল বন্ধ থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৮টায় বিআইডাব্লিউটিএ চাঁদপুরের বন্দর ও পরিবহন কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন। 

তিনি বলেন, আগের সময় অনুযায়ী শুক্রবার রাত ১০টা পর্যন্ত সিডিউলে থাকা লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে চাঁদপুরঘাট ত্যাগ করবে। ১০টার পর থেকে চাঁদপুর লঞ্চঘাট থেকে কোনো লঞ্চ ছাড়বে না। 

এদিকে দুর্যোগ মোকাবিলার জন্য বিআইডিব্লউটি এ চাঁদপুর কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে। 

চাঁদপুর লঞ্চঘাটের লঞ্চ মালিক প্রতিনিধি আলী আজগর সরকার বলেন, শুক্রবার সিডিউল অনুযায়ী সকাল থেকে রাত ৯টা পর্যন্ত সব নির্দিষ্ট সময়ে ঢাকার উদ্দেশে চাঁদপুর ঘাট ত্যাগ করেছে। চাঁদপুরে হালকা বাতাস ও বৃষ্টি অব্যাহত রয়েছে। 

এদিকে সন্ধ্যায় চাঁদপুর জেলা প্রশাসকের বাসভবনে ঘূর্ণিঝড় ‘বুলবুল’ সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবিলায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। 

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, যেসব সরকারি কর্মকর্তা ছুটিতে আছেন তাদের অবিলম্বে স্ব স্ব কর্মস্থলে যোগ দিতে বলা হয়েছে। দুর্যোগ মোকাবিলায় ৫৮টি মেডিকেল টিম, স্থানীয় স্কাউট, রেডক্রিসেন্ট, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যদের প্রস্তুত রাখা হয়েছে।

এছাড়াও নৌ-পুলিশ, কোস্টগার্ড, ফায়ার সার্ভিসের সদস্যরা তো আছেই। মাছ ধরার নৌকা ও ট্রলার এবং বলগেট, ড্রেজার ইত্যাদি ছোট নৌযানগুলোকে নিরাপদে সরিয়ে আনা হয়েছে। জনসাধারণকে সতর্ক করতে বিভিন্ন চরাঞ্চলে মাইকিং করা হচ্ছে বলে জানান জেলা প্রশাসক।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 21:36:16