ঢাকা, সোমবার, ১০ কার্তিক ১৪২৭, ২৬ অক্টোবর ২০২০, ০৮ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

রেজাউল করিমের রাজনৈতিক জীবন আমাদের কাছে আদর্শ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
রেজাউল করিমের রাজনৈতিক জীবন আমাদের কাছে আদর্শ

মাদারীপুর: একাদশ জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই আলম চৌধুরী বলেছেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও শিবচর উপজেলার সাবেক চেয়ারম্যান মরহুম রেজাউল করিম তালুকদারের রাজনৈতিক জীবন আমাদের কাছে আদর্শ। 

শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে মরহুম রেজাউল করিম তালুকদারের স্মরণে শোকসভায় চিফ হুইপ এ কথা বলেন।

এসময় তিনি বলেন, শিবচর উপজেলা আওয়ামী লীগ ও দলীয় নেতাকর্মীদের জন্য রেজাউল করিম তালুকদার অনেক ত্যাগ স্বীকার করেছেন।

শিবচর উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে তার কোনো বিকল্প নেই। আওয়ামী লীগের দুর্দিনে তিনি দলীয় নেতাকর্মীদের নিয়ে শিবচর উপজেলায় আওয়ামী লীগকে শক্ত হাতে টিকিয়ে রেখেছেন। তার রাজনৈতিক জীবন আমাদের জন্য আদর্শ। এ আদর্শ আমাদের অনুসরণ করতে হবে।  

শিবচর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে এ শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুল লতিফ মোল্যার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

সভায় বক্তারা বর্ষীয়ান এ নেতার বর্ণাঢ্য রাজনৈতিক জীবন তুলে ধরে আবেগাপ্লুত হয়ে পড়েন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্লা, সিনিয়র সহসভাপতি মুনির চৌধুরী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, পুলিশ সুপার মাহাবুব হাসান, উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খানসহ নেতাকর্মীরা।

সভা শেষে রেজাউল করিম তালুকদারের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে মরহুমের বাড়িতে আয়োজিত কুলখানিতে অংশ নেন নেতারা।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa