bangla news

শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৮:২৯:৫৮ পিএম
লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ। বাংলানিউজ (ফাইল ফটো)

লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ। বাংলানিউজ (ফাইল ফটো)

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ করে দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে ফেরি চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (৮ নভেম্বর) রাত সাড়ে ৭টা থেকে নৌরুটে বৈরী আবহাওয়ার কারণে নৌযান বন্ধ ঘোষণা করা হয়।

এ তথ্য নিশ্চিত করে বিআইডব্লিউটিএ’র শিমুলিয়া ঘাট পরিদর্শক মো. সোলেমান জানান, সন্ধ্যা সাড়ে ৭টা থেকে শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। ঘূর্ণিঝড় ‘বুলবুল’র প্রভাবে চট্টগ্রাম সমুদ্র বন্দরে ৬ ও মোংলা এবং পায়রা বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত থাকায় দুর্ঘটনা এড়াতে এসব নৌযান বন্ধের নির্দেশনা আসে। তবে ফেরি চলাচল এখনো স্বাভাবিক রয়েছে।

শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক সাফায়েত আহমেদ জানান, বৃষ্টির কারণে যাত্রীদের উপস্থিতি কম। বর্তমানে শিমুলিয়া ঘাটে ২ শতাধিক গাড়ি পারের অপেক্ষায় রয়েছে। এর মধ্যে পণ্যবাহী ট্রাক ও প্রাইভেটকারের সংখ্যাই বেশি। এই রুটে বর্তমানে দুইটি রো রোসহ ১৩টি ফেরি চলাচল করছে। বৈরী আবহাওয়া মোকাবেলায় সব ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 20:29:58