ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে বাসচাপায় নিহত সাতজনের নামপরিচয় শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৯
পঞ্চগড়ে বাসচাপায় নিহত সাতজনের নামপরিচয় শনাক্ত

পঞ্চগড়: পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় নিহত সাতজনের নামপরিচয় পাওয়া গেছে।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পঞ্চগড় সদর উপজেলার চেকরমারি গ্রামের ইজিবাইক চালক রফিক (২৮), সদর উপজেলার বদিনাজোত গ্রামের আকবর আলী (৭২), তার স্ত্রী নুরিমা (৬৫), তেঁতুলিয়া উপজেলার মাঝিপাড়া গ্রামের লাবু ইসলাম (২৫), তার স্ত্রী নববধূ মুক্তি (১৯), সদর উপজেলার রায়পাড়া গ্রামের মাকুদ হোসেন (৪৩) ও সাহেবজোত গ্রামের নারগিস বানু (৪২)।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক বাসটি যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলো। এসময় মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর দু’জনের মৃত্যু হয়।

ঘটনার পর পরেই বিক্ষুব্ধ জনতা প্রায় কয়েকঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখে। এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা পুলিশ ও স্থানীয় এক সাংবাদিকের ওপর হামলা চালায়। পরে পুলিশের সঙ্গে ধাওয়া পালটা ধাওয়া শুরু হয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ও পুলিশ সুপার ইউসুফ আলী।

ঘটনার পর পরেই জেলা প্রশাসক সাবিনা ইয়াছমিনের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিনা শবনমকে প্রধান করে একটি তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

**পঞ্চগড়ে বাসচাপায় নিহত বেড়ে ৭
বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।