bangla news

শাহজালালে ১ কোটি ৩৩ লাখ টাকার স্বর্ণ-মোবাইল জব্দ, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৬:৪৯:২৫ পিএম
জব্দ করা মোবাইল ও স্বর্ণেরবার, ছবি: বাংলানিউজ

জব্দ করা মোবাইল ও স্বর্ণেরবার, ছবি: বাংলানিউজ

ঢাকা: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১ কোটি ৩৩ লাখ টাকার স্বর্ণ ও মোবাইল জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউসের বিমানবন্দর ইউনিটের প্রিভেনটিভ টিম। এ ঘটনায় তিন যাত্রীকে আটক করা হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) দুপুরে বিমানবন্দর থেকে এসব পণ্য জব্দ করা হয়।

কাস্টমস হাউস সূত্র জানায়, সকালে কমিশনারের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ টিমের সদস্যরা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি বাড়ায়। অভ্যন্তরীণ আগমনী পয়েন্টে নজরদারি ও তল্লাশির একপর্যায়ে সকাল সাড়ে ১১টায় মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আগত বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটের (বিজি ২২২) যাত্রী আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু ও সাইফুল ইসলামকে চ্যালেঞ্জ ও তল্লাশি করে ২ কেজি ৫৬০ গ্রাম স্বর্ণ ও ১০টি বিদেশি মোবাইল পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ১ কোটি ৩৩ লাখ টাকা।

ঢাকা কাস্টমস হাউসের কর্মকর্তা সাজ্জাদ হোসেন বাংলানিউজকে বলেন, আটক যাত্রীদের পুলিশে সোপর্দ করা হয়েছে। এছাড়া জব্দ করা পণ্যের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
টিএম/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 18:49:25