bangla news

২৪টি খেলার মাঠের সংস্কার কাজ চলছে: ডিএনসিসি মেয়র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৫:৪৩:৪৮ পিএম
টুর্নামেন্ট’র উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিএনসিসি মেয়র

টুর্নামেন্ট’র উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডিএনসিসি মেয়র

ঢাকা: ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসির ২৪টি খেলার মাঠের সংস্কার কাজ চলছে। এসব মাঠের কাজ শেষ হলে রাতেও খেলাধূলার আয়োজন হবে। সেজন্য পর্যাপ্ত আলোর ব্যবস্থা রাখা হয়েছে। মাঠগুলো সুসজ্জিত করে একটি একটি করে জনগণের কাছে ছেড়ে দেওয়া হবে।

শুক্রবার (০৮ নভেম্বর) বিকেলে উত্তরা ফ্রেন্ডস ক্লাব খেলার মাঠে ‘শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মেয়র।

মেয়র আতিকুল ইসলাম বলেন, নারী-পুরুষ, শিশু, বৃদ্ধদের জন্য মাঠের চারপাশে হাঁটার জায়গা রাখা হয়েছে। মাঠের নকশাগুলো তাদের নিয়েই করা।

মেয়র আরো বলেন, খেলাধূলা মানুষকে সামাজিকভাবে মিশতে শেখায়, শরীরকে সুস্থ রাখে, মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে উৎসাহ যোগায়। তাই খেলাধূলার সঙ্গে থাকতে হবে।

উত্তরা ফ্রেন্ডস ক্লাব মাঠে ‘শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র উদ্ভোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি মনোয়ার ইসলাম চৌধুরী। এসময় সাহিদ আহমেদ সিদ্দিকীসহ ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টের ২১তম আসরে ক্লাবের ৭টি দল অংশগ্রহণ করে। উদ্ভোধনী দিনে নীল দল বনাম কালো দলের খেলা হয়।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ০৮ ২০১৯
পিএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 17:43:48