ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

‘বুলবুল’র কারণে রাস উৎসব বাতিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৯
‘বুলবুল’র কারণে রাস উৎসব বাতিল

বাগেরহাট: বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে সুন্দরবনের দুবলার চরে ঐতিহ্যবাহী রাস উৎসব স্থগিত করেছে রাস মেলা উদযাপন কমিটি।

শুক্রবার (০৮ নভেম্বর) সকাল থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি এবং বৈরি আবহাওয়ার কারণে দুবলার চর রাস উৎসব জাতীয় কমিটির পক্ষ থেকে এ সিদ্ধান্ত নেওয়া হয়।

দুবলার চর রাস উৎসব জাতীয় কমিটির সহ-সভাপতি বাবুল সরদার ও সাধারণ সম্পাদক প্রদীপ বসু সন্তু বাংলানিউজকে বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় ‘বুলবুল’র কারণে সকাল থেকে বৃষ্টি ও বাতাস হচ্ছে।

যার কারণে অনুমতি না মেলায় সুন্দরবনের দুবলার চরের আলোরকোলে এবারের রাস উৎসবের মেলা স্থগিত করা হয়েছে। পূজা অর্চনাসহ অন্যান্য ধর্মীয় অনুষ্ঠানাদি যথারীতি অনুষ্ঠিত হবে।

সুন্দরবন পূর্ব বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (ডিএফও) মাহমুদুল হাসান বাংলানিউজকে বলেন, বঙ্গোপসাগরে সৃষ্ট ঘূর্ণিঝড় বুলবুল’র কারণে সৃষ্ট বৈরী আবহাওয়ার কারণে এবারের রাস মেলা স্থগিত করেছে আয়োজক কমিটি। বৈরী আবহাওয়া থাকায় বন বিভাগের পক্ষ থেকে আমরা এবার কোনো ধরনের পাশ দেওয়া হবে না।

জানা যায়, আগামী ১০ নভেম্বর, রোববার থেকে সুন্দরবনের আলোরকোলে তিন দিনব্যাপি রাস উৎসব অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।