bangla news

পঞ্চগড়ে বাসচাপায় নিহত বেড়ে ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ৩:৫৮:০৭ পিএম
পঞ্চগড়ের ঘাতক বাস কাজী পরিবহন

পঞ্চগড়ের ঘাতক বাস কাজী পরিবহন

পঞ্চগড়: পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে যাত্রীবাহী বাসচাপায় নিহতের সংখ্যা বেড়ে সাতজনের দাঁড়িয়েছে। 

শুক্রবার (৮ নভেম্বর) দুপুর ১টার দিকে মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে নিহতদের নামপরিচয় জানা যায়নি।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। তিনি সাত জন নিহত হওয়ার তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘাতক বাসটি যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার দিকে যাচ্ছিলো। এসময় মাগুরমারী চৌরাস্তা আমতলী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ব্যাটারিচালিত ইজিবাইককে চাপা দেয় বাসটি। এতে ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর আরও দু’জনের মৃত্যু হয়।

এদিকে দুর্ঘটনার পর বিক্ষুব্ধ লোকজন ঘটনাস্থলে উপস্থিত হাইওয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও সাংবাদিকদের ওপর হামলা করে। এতে তেঁতুলিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক (এসআই) রাজিবুল, কনস্টেবল রিপন, সফিউল ও স্থানীয় সাংবাদিক দিদার হোসেন বাদশা আহত হয়েছেন বলে জানা গেছে। পরে পুলিশ সদস্যরা স্থানীয় মাগুরমারী বিওপি ক্যাপে গিয়ে আশ্রয় নেয়। 

বিকেল সাড়ে তিনটার দিকে শেষ খবর পাওয়া পর্যন্ত স্থানীয় বিক্ষুব্ধ জনতার সঙ্গে পুলিশের থেমে থেমে ধাওয়া পাল্টা ধাওয়া চলছিল।
 ​
ওই ক্যাম্পের কোম্পানি কমান্ডার চাইলা প্রু মার্মা বাংলানিউজকে জানান, পরিস্থিতি শান্ত করতে কাজ করছি।

**পঞ্চগড়ে বাসচাপায় ইজিবাইকের ৫ যাত্রী নিহত
বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   পঞ্চগড়
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 15:58:07