bangla news

বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা, দুমড়ে-মুচড়ে গেলো পুলিশের গাড়ি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ২:০১:১০ পিএম
বৈদ্যুতিক লাইটের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগলে পুলিশের গাড়ির সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ছবি: বাংলানিউজ

বৈদ্যুতিক লাইটের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগলে পুলিশের গাড়ির সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগর থানার চন্দ্রিমা উদ্যানের সামনের সড়কে চলন্ত অবস্থায় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে গেছে পুলিশের গাড়ি। এ ঘটনায় রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজসহ তিনজন আহত হয়েছেন।

আহত বাকি দু’জন হলেন- পুলিশের গাড়ির চালক কনস্টেবল মোহসিন ও আনসার আকিদুল ইসলাম।

শুক্রবার (০৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থলে উপস্থিত কয়েকজন ও ট্রাফিক পুলিশের সহযোগিতায় আহত তিনজনকে উদ্ধার করে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নেওয়া হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় তিনজনকেই পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শেরেবাংলা নগর এলাকায় কর্তব্যরত ট্রাফিক পশ্চিম বিভাগের সার্জেন্ট ফারুক মিয়া বলেন, সকাল সাড়ে ১০টার দিকে পশ্চিম দিক থেকে রামপুরা থানা পুলিশের একটি গাড়ি আসছিল। এসময় একটি মোটরসাইকেল উল্টো লেন ধরে বিপরীত দিকে যাচ্ছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপ ভ্যানের সামনাসামনি ইউটার্ন নিতে গেলে দুর্ঘটনাটি ঘটে।আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হচ্ছে। ছবি: বাংলানিউজতিনি আরও বলেন, পুলিশের ওই গাড়ির চালক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ফুটপাতে উঠিয়ে দেয়। সেখানে বৈদ্যুতিক লাইটের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগলে পুলিশের গাড়িটির সামনের ইঞ্জিনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় গাড়িতে থাকা তিনজনই আঘাতপ্রাপ্ত হন।

শেরেবাংলা নগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান জানান, আহত তিনজনের মধ্যে চালক কনস্টেবল মোহসিন ও পরিদর্শক মাসুদ বেশি আঘাত পেয়েছেন। প্রথমে তাদের রাজারবাগ পুলিশ হাসপাতালে নেওয়া হলেও সেখান থেকে পরে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মোটরসাইকেলটি জব্দ করে এর চালক সাতিল আহমেদকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯ 
পিএম/আরবি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-08 14:01:10