ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুবর্ণচরে আগ্নেয়াস্ত্রসহ ২ দস্যু আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫০ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৯
সুবর্ণচরে আগ্নেয়াস্ত্রসহ ২ দস্যু আটক ২ দস্যু আটক।

নোয়াখালী: নোয়াখালী সুবর্ণচর উপজেলার উপকূলীয় অঞ্চলে অভিযান চালিয়ে অস্ত্রসহ দুই দস্যুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এ সময় দুইটি এলজি, চার রাউন্ড গুলি, ১২ কার্তুজ জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত ৯টার দিকে তাদের আটক করা হয়। আটক দু’জন হলেন, দস্যু ফকিরা বাহিনীর সদস্য রাসেল (২৫) ও জাহের (২৮)।

র‌্যাব-১১ জানায়, ইলিশ মৌসুমে জেলেদের ইলিশ মাছ ধরাকে কেন্দ্র করে দস্যুরা সক্রিয় হয়ে ওঠে। এ অবস্থায় র‌্যাব-১১ দীর্ঘদিন ধরে দস্যু ফকির বাহিনীকে নজরদারির মধ্যে রাখে। বৃহস্পতিবার রাতে স্থানীয় চর বাগ্গা এলাকায় ফকিরা বাহিনী একত্রিত হয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। র‌্যবা-১১ এর একটি আভিযানিক দল ফকির বাহিনীর ২ দস্যুকে আটক করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটকদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলার প্রক্রিয়াধীন রয়েছে। শুক্রবার (৮ নভেম্বর)তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৪৩৬ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।