ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সুইচ গিয়ার চাকু দিয়ে নারীর গাল কেটে দিল ছিনতাইকারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৮ ০২:১২:৪৫ এএম
সুইচ গিয়ার চাকু দিয়ে নারীর গাল কেটে দিল ছিনতাইকারী

ঢাকা: রাজধানীর ফার্মগেটের বিজয় সরণি এলাকার ফুটওভার ব্রিজের ওপর ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন শ্রাবন্তী আক্তার স্মৃতি (২২) নামের এক গৃহবধু। ছিনতাইকারী তার বাম গালে সুইস গিয়ার চাকু দিয়ে আঘাত করে পালিয়ে যাওয়ার সময় পুলিশের হাতে ধরা পড়ে।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে।

তেজগাঁও থানা পুলিশ সন্ধ্যার দিকে স্মৃতিকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপালে নিয়ে আসে।

আহত স্মৃতি বাংলানিউজকে জানায়, তিনি তার স্বামী জয়নাল আবেদীনের সঙ্গে তেজকুনিপাড়া এলাকায় থাকেন। আর মনিপুরিপাড়া এলাকায় একটি সুপার শপে চাকরি করেন। বিকেলে বাসায় যাওয়ার সময় ফুটওভার ব্রিজের ওপর এক যুবক তার হাতে থাকা ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। সে দিতে না চাওয়ায় ধস্তাধস্তির এক পর্যায়ে ওই যুবক সুইচ গিয়ার চাকু দিয়ে তার গালে আঘাত করে। এসময় সে চিৎকার দিলে ফুটওভার ব্রিজের নিচে থাকা পুলিশ ওই যুবককে আটক করে।

তেজগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, আটক ছিনতাইকারীর  নাম সেলিম (২৯)। তাকে থানায় পাঠানো হয়েছে। আহত স্মৃতিকে চিকিৎসার জন্য প্রথমে আল রাজি হাসপাতালে পরে সেখান থেকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সে বর্তমানে ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন। হামলায় ব্যবহৃত সুইচ গিয়ার চাকুটি জব্দ করা হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক কান গলা বিভাগের এক চিকিৎসক জানান, ওই নারীর বাম গালের প্রায় ৬ ইঞ্চি কাটে গেছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এজেডএস/এইচএডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa