ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৯
রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

ঢাকা: রাজধানীর মহাখালী ফ্লাইওভারে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নাসির উদ্দিন (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। 

বুধবার (৬ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নাসির রাজধানীর নিউ পল্টন এলাকার মোখলেসুর রহমানের ছেলে।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা এক প্রাইভেট ইউনিভার্সিটির ছাত্র আব্দুল আউয়াল আলী বলেন, রাতে বনানী থেকে মহাখালী ফ্লাইওভারে ওঠার সময় নাসির নামে ওই যুবককে কয়েকজনে মিলে ধরে সিএনজিতে তোলার সময় আমিও সহযোগিতা করি। প্রথমে তাকে ঢামেক হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য পরিবারের লোকজন পপুলার মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত নাসিরের বড় ভাই মো. মিরাজ হোসেন জানান, খবর পেয়ে ঢামেক হাসপাতালে এসে তাকে উন্নত চিকিৎসার জন্য পপুলার মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

তিনি আরও বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি, ওই ফ্লাইওভারে ওঠার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে মাথায় আঘাত পেয়ে তার মৃত্যু হয়েছে।  

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মহাখালী ফ্লাইওভারে সড়ক দুর্ঘটনার পরপরই পথচারীরা নাসিরকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। পরে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য তাকে পপুলার মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর বিস্তারিত আর কিছুই জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১১১৬ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad