ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাতক্ষীরায় পৃথক অভিযানে ৫ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
সাতক্ষীরায় পৃথক অভিযানে ৫ মাদকবিক্রেতা আটক

সাতক্ষীরা: সাতক্ষীরায় পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল ও ইয়াবাসহ পাঁচ মাদকবিক্রেতাকে  আটক করেছে  র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৬)  সদস্যরা।

বুধবার (৬ নভেম্বর) দুপুরে প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার (৫ নভেম্বর) রাত ৮টায় সাতক্ষীরা সদর থানার গড়েরকান্দা বাদামতলী এলাকায় অভিযান চালিয়ে ইটাগাছা পূর্বাপাড়ার আব্দুর রাজ্জাক সরদারের ছেলে ইলিয়াস কবির (৩৪) ও গড়েরকান্দার আনিছ গাজীর ছেলে আশিক গাজীকে (২৫) ৪৭ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এরপর, রাত সাড়ে ৮টার দিকে সাতক্ষীরা জেলার কলারোয়া থানাধীন মাদরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬৫ পিস ইয়াবাসহ একই উপজেলার মাদরার হবিবারের ছেলে সুমন হোসেনকে (২২) আটক করা হয়।

অপরদিকে, রাত ১১টায় সাতক্ষীরা সদর হাসপাতালের সামনে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে ৪৩২ বোতল ফেনসিডিলসহ লক্ষীপুর জেলার চরকাছিয়া গ্রামের অহিদ আলী শিকদারের ছেলে ড্রাইভার কামাল হোসেন (৩৫) এবং বরিশালের রাজারচরের সুলতান হাওলাদারের ছেলে শফিক হাওলাদারকে (২৪) আটক করা হয়।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।  

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এমআরএ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।