ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৭শ টাকার জন্য ভাইকে খুন!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
২৭শ টাকার জন্য ভাইকে খুন!

ঢাকা: পাওনা দুই হাজার ৭শ টাকা চাইতে গিয়ে ভাইয়ের হাতে খুন হয়েছে আরেক ভাই।

মঙ্গলবার (৬ নভেম্বর) দিনগত রাত ১টার দিকে রাজধানীর ডেমরা বক্সনগর এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত কবির হোসেনকে (২৪) উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কবির দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার আতাউর রহমানের ছেলে ও থাকতেন ডেমরা বক্সনগর মহিলা মাদ্রাসার পাশে জাকিরের বাড়িতে। তিনি পেশায় অটোরিকশাচালক ছিলেন।

নিহতের বোন জামাই মিঠু বাংলানিউজকে জানান, ছোট ভাই সবুজের (২০) কাছে ২৭শ টাকা পেতো কবির। এই পাওনা টাকা নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে দু’ভাইয়ের মধ্যে বাসার পাশেই মেইন রোডে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সবুজ কবিরের বুকে ও পিঠে ছুরিকাঘাত করেন। এতে কবির গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।