ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরগুনায় নারীকে কোপালেন সাবেক স্বামী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
বরগুনায় নারীকে কোপালেন সাবেক স্বামী

বরগুনা: এসিড নিক্ষেপ মামলায় জেল থেকে বের হয়ে (সদ্য তালাকপ্রাপ্ত) রাশিদা নামে এক নারীকে কুপিয়েছে তার সাবেক স্বামী শানু। 

মঙ্গলবার (৫ নভেম্বর) দিনগত রাত পৌনে ১২টার দিকে সদর উপজেলার ৮ নম্বর বরগুনা সদর ইউনিয়নের হেউলিবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শানু বরগুনা সদর উপজেলার ৭ নম্বর ঢলুয়া ইউনিয়নের রায়ভোগ গ্রামের বাসিন্দা।

 

জানা গেছে, রাশিদাকে এসিড নিক্ষেপ মামলায় শানু জেলে ছিলেন। জেল থেকে জামিনে বের হয়ে তিনি তালাক দেন স্ত্রী রাশিদাকে। তালাক হলেও এসিড নিক্ষেপ মামলা চলমান থাকে। আর সেই ক্ষোভে মেরে ফেলতেই রাশিদাকে কুপিয়েছে বলে অভিযোগ তার পরিবারের। আহত অবস্থায় রাশিদাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন স্থানীয়রা।  

রাশিদাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা আলমগীর হোসেন (ঠিকাদার) বলেন, রাশিদাকে কুপিয়ে রেখে পালিয়ে যায় শানু। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি।  

বরগুনা জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নিহার রঞ্জন বৈদ্য জানান, ওই নারীর বুকে, হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।  

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে পুলিশ।  

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad