bangla news

গান গাইতে না পারায় শিক্ষার্থীকে পেটালেন শিক্ষক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ৬:২৬:৩১ এএম
শিক্ষার্থী। ছবি: বাংলানিউজ

শিক্ষার্থী। ছবি: বাংলানিউজ

বান্দরবান: গান গাইতে না পারায় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে পেটানোর অভিযোগ উঠেছে আল ফারুক ইনস্টিটিউটের সহকারী শিক্ষক জামাল উদ্দিনের বিরুদ্ধে। 

মঙ্গলবার (৫ নভেম্বর) এ ঘটনা ঘটে।

বিদ্যালয়ের একা‌ধিক শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, শিক্ষক জামালের মাথা সবসময় গরম থাকে। কোনো কারণ ছাড়াই এর আগেও অনেক শিক্ষার্থীকে এভাবেই পিটিয়েছেন তিনি। 

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক জামালের সঙ্গে যোগাযো‌গ করা সম্ভব হয়নি।

ষষ্ঠ শ্রেণির ওই শিক্ষার্থী জানায়, তৃতীয় ঘণ্টায় বাংলা শিক্ষক না আসায় ক্লাস‌টি খা‌লি ছিল। এসময় কোনো ক্লাস না থাকা সত্ত্বেও শিক্ষক জামাল এসেই আমাকে গান গাইতে বলেন। আমি গান পা‌রি না জানানোয় তি‌নি ক্লাস থেকে বে‌রিয়ে অন্যরুম থেকে এক‌টি বেত এনে এলোপাথা‌রি পেটাতে থাকেন। এসময় বেত ছাড়াও হাত দিয়ে চুলের মু‌ঠি ধরে চড়-থাপ্পড় দেন।

আল ফারুক ইনস্টি‌টিউটের অধ্যক্ষ মো. এমদাদ উল্লাহ বলেন, ক্লাসে গান গাইতে হবে এটার কোনো নিয়ম নেই। শিক্ষার্থীকে মারধরের আঘাতের চিহ্ন আ‌মি দেখে‌ছি। অভিভাবকরাও আমার কাছে এসেছিলেন। আমি অবশ্যই এ বিষয়ে গুরুত্ব সহকারে ব্যবস্থা নেবো।

এ বিষয়ে বান্দরবান জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোমা রানী বড়ুয়া বলেন, আমি ক্লাস চলাকালীন বিদ্যালয়ে গিয়ে এ বিষয়ে খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবো।

এদিকে, গান গাইতে না পারায় এক শিক্ষার্থীকে মারধর করায় অভিভাবকদের মধ্যে অসন্তোষ বিরাজ করছে। 

বাংলাদেশ সময়: ০৬২০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
ইএআর/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   বান্দরবান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-06 06:26:31