ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
কুড়িগ্রামে ভুয়া চিকিৎসকের কারাদণ্ড

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলায় আসাদুজ্জামান (৪০) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করে এক বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এইচ এম মাগফুরুল হাসান আব্বাসীর ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন।

আসাদুজ্জামান উপজেলার সোনাহাট ইউনিয়নের উত্তর ভরতেরছড়া গ্রামের আনছার আলীর ছেলে।

পুলিশ সূত্র জানায়, দীর্ঘদিন ধরে সোনাহাট বাজারে আসাদুজ্জামান নিজেকে বিশেষজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে স্থানীয় জনসাধারণকে প্রতারণা করে আসছিলেন। তার চেম্বারে অশ্ব, পাইলস, একশিরা ও দাঁতের অপারেশন করে আসছিলেন। দুপুরে স্থানীয় থানা পুলিশ রোগী সেজে অপারেশনের বিভিন্ন যন্ত্রপাতি, রেজিস্ট্রেশন বিহীন নিম্নমানের ওষুধসহ চেম্বার থেকে তাকে আটক করে।
 
পরে ইউএনও মাগফুরুল হাসান আব্বাসী, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডা. সায়েম এবং ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনাস্থলে পৌঁছে ভুয়া চিকিৎসকের সত্যতা মেলে।  

তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ইউএনও মাগফুরুল হাসান আব্বাসী অভিযুক্ত ভুয়া চিকিৎসককে এক বছরের সশ্রম কারাদণ্ড দেন।

বাংলাদেশ সময়: ০৫৪৯ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এফইএস/ইএআর/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।