bangla news

হত্যা মামলার আসামিকে কৌশলে প্রবাস থেকে এনে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০৬ ৩:৩৪:২০ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ফেনী: ফেনীর দাগনভূঞা পৌর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ফখরুল উদ্দিন হত্যা মামলার এজাহার নামীয় আসামি মনির আহম্মদকে কাতার থেকে কৌশলে এনে গ্রেফতার করেছে পিবিআই। 

মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যায় মনির আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ খানের আদালতে হত্যাকাণ্ডের বিবরণ দেন তিনি।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ফেনীর উপ-পরিদর্শক (এসআই) মো. হায়দার আলী আকন্দ বলেন, মনিরের মাইক্রোবাস ভাড়া করেন হত্যাকাণ্ডের বাকি আসামিরা। তারা ফখরুলকে ডেকে এনে গাড়িতে হত্যা করেন। পরে তার মরদেহ ফেলে দিতে বলেন মনিরকে। তাদের কথা মতো কাজ না করলে তাকেও হত্যা করার হুমকি দেন। মনির তাদের ভয়ে মরদেহ ফেলে চলে যান। পরে তিনি বাঁচতে কাতার চলে যান। মামলাটি দাগনভূঞা থানা থেকে পিবিআইকে হস্তান্তর করার পর পিবিআই তদন্ত করে মনিরের নম্বর সংগ্রহ করে তার সঙ্গে যোগযোগ করে। পরে কাতার থেকে কৌশলে সোমবার (৪ নভেম্বর) দেশে এনে গ্রেফতার করে।

২০১৮ সালের ২০ জানুয়ারি উপজেলার মাতুভূঞা ইউনিয়নের ব্রিজের পাশ থেকে ফখরুলের গলাকাটা মরদেহ উদ্ধার করে দাগনভূঞা থানা পুলিশ। এ মামলায় দাগনভূঞা পৌরসভার প্যানেল মেয়র সাইফুল ইসলামসহ সাতজনের নাম উল্লেখ ও ১২ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেছেন নিহত ফখরুলের ভাই নাজিম উদ্দিন চৌধুরী। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও মোবাইল, দু’টি মোটরসাইকেল ও হাইস গাড়ি উদ্ধার করেছে দাগনভূঞা থানা পুলিশ।

বাংলাদেশ সময়: ০৩৩২ ঘণ্টা, ০৬, ২০১৯
এসএইচডি/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   গ্রেফতার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-06 03:34:20