ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বগুড়া: বগুড়া সদর উপজেলায় পপি বেগম (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শেখেরকোলা ইউনিয়নের বালাকৈগাড়ি এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। পপি ওই এলাকার রিপন হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ছয় বছর আগে নিহত পপির সঙ্গে বালাকৈগাড়ি এলাকার রিপনের বিয়ে হয়। তাদের ঘরে রিপামনি (৪) ও রাজিয়া (৯ মাস) নামে দু’টি মেয়ে রয়েছে।

জানা গেছে, পপিকে তার স্বামী বিভিন্নভাবে নির্যাতন করতেন। নির্যাতন সইতে না পেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে ধারণা এলাকাবাসীর।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা বাংলানিউজকে জানান, সকালে বালাকৈগাড়ি এলাকায় পপির শ্বশুর বাড়ির বাথরুমের সিলিংয়ের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে মরদেহ পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২৫২ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
কেইউএ/এবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa