ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৭ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
রাজধানীতে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর লালবাগ শহীদ নগর এলাকায় গলায় ফাঁস দিয়ে বিথী আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিথীর প্রতিবেশী আসমা আক্তার বলেন, বিথী মাদারীপুরের শিবচর উপজেলার বাগমারা গ্রামের মৃত. আলিম খলিফার মেয়ে। বর্তমানে সে লালবাগ শহীদ নগর এক নম্বর গলির টিনশেড বাসায় থেকে লালবাগ ইউসেফ স্কুলে অষ্টম শ্রেণিতে পড়তো।

তিনি আরও বলেন, এক ভাই এক বোনের মধ্যে বিথী ছিল বড়। মা গৃহকর্মীর কাজ করেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে টের পেয়ে ঝুলন্ত অবস্থায় থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে তা জানাতে পারেনি স্বজনরা।

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ