ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যুবলীগ নেতা মানিক হত্যা মামলার আসামি মামুন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
যুবলীগ নেতা মানিক হত্যা মামলার আসামি মামুন গ্রেফতার

ফেনী: ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল হক মানিক হত্যা মামলার অন্যতম আসামি মো. মাজহারুল ইসলাম ওরফে মামুনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৫ নভেম্বর) বিকেলে স্থানীয় কসকা বাজারের সিএনজি স্ট্যান্ড থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

গ্রেফতার মামুন ফাজিলপুর গ্রামের কামু ভূঞা বাড়ির মো. মোস্তফার ছেলে।

মানিক হত্যার পর থেকেই তিনি পলাতক ছিলেন।

ফেনী মডেল থানা পুলিশ আসামির স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি দা হত্যাকাণ্ডের ঘটনাস্থলের পাশে ডোবা থেকে উদ্ধার করে। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাজেদুল ইসলাম যুবলীগ নেতা মানিক হত্যা মামলার আসামি মামুনকে গ্রেফতার ও হত্যাকাণ্ডে ব্যবহৃত ‘দা’ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

১০ অক্টোবর রাতে জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে ফাজিলপুরে যুবলীগ নেতা রবিউল হক মানিককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের মা রৌশনে আরা বেগম বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।  মামলায় পুলিশ এর আগে মো. মোস্তফা (৫০) নামে একজনকে গ্রেফতার করেছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এসএইচডি/এবি


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।