ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা তহিদুল ইসলাম বুলুর দাফন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪১ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা তহিদুল ইসলাম বুলুর দাফন

নীলফামারী: নীলফামারীর ডোমারের বাসিন্দা মুক্তিযোদ্ধা তহিদুল ইসলাম বুলুকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) বেলা ১১টায় ডোমার ডিগ্রি মহিলা কলেজ মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে, ডোমার থানা পুলিশের একটি চৌকস দল আব্দুল মান্নাফের নেতৃত্বে তাকে গার্ড অব অর্নার দেওয়া হয়।

 

তার জানাজায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) উম্মে ফাতিমা, ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরননবী, সন্তান কমান্ডের আল-আমিন রহমানের পক্ষ থেকে ফুলের তোরা দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।  

সোমবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় ডোমার পৌর এলাকার চিকনমাটি তার নিজ বাস ভবনে শেষ নিঃস্বাস ত্যাগ করেন মুক্তিযোদ্ধা তহিদুল ইসলাম বুলু (ইন্না নিল্লাহি ........রাজিউন)।  মৃত্যুকালে তার বয়স ছিল ৭৩ বছর।

তহিদুল ইসলাম পূর্ব বোড়াগাড়ী নানাল খামার এলাকার মৃত হেমার উদ্দিন প্রামাণিকের প্রথম ছেলে ও ডোমারের নারী নেত্রী তৌহিদা জ্যোতির বাবা। জীবদ্দশায় তিনি জনতা ব্যাংকের ম্যানেজার ছিলেন এবং ডোমার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। তিনি স্ত্রী, দুই মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।  তার দ্বিতীয় জানাজা বাদ যোহর গ্রামের বাড়ি নানাল খামার কাজী নজরুল ইসলাম বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয় এবং বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad