ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগর’র ঘটনা পর্যবেক্ষণ করছেন: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১৯
প্রধানমন্ত্রী জাহাঙ্গীরনগর’র ঘটনা পর্যবেক্ষণ করছেন: কাদের

ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপাচার্য অপসারণের দাবিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের চলমান আন্দোলন, তাদের ওপর হামলা ও সার্বিক পরিস্থিতিতে প্রশাসনের অবস্থান সবকিছুই পর্যবেক্ষণ করছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। 

মঙ্গলবার (৫ নভেম্বর) বিকেল পৌনে ৩টায় রাজধানীর সেতু ভবনে সেতু বিভাগ ও বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী।  

সরকারের দুর্নীতি বিরোধী অভিযান প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কটাক্ষ প্রসঙ্গে আরেক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ অভিযানে প্রমাণ হয়েছে, ঘরের মানুষের শাস্তি দিয়ে প্রধানমন্ত্রী বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন।

ক্রিকেট বোর্ডের পরিচালক লোকমানতো বিএনপির লোক। তাকেও ধরা হয়েছে। কাউকে ছাড় দেওয়া হবে না।  

সরকারের উন্নয়নে বিএনপির অন্তরজ্বালা মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তারা ক্ষমতায় থাকতে কোনো উন্নয়ন করেনি। এ জন্য এতো অন্তরজ্বালা। বিএনপির উন্নয়নের কোনো ইতিহাস নেই, আছে শুধু কথামালার চাতুরি। তাদের আমলে কোনো উন্নয়ন হয়েছে, পারলে দেখাক। এ দেশের বড় বড় সব প্রকল্প শেখ হাসিনার হাত ধরেই হয়েছে এবং হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০০৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
টিএম/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।