ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাঁচবিবিতে গ্যাসের চুলার আগুনে দগ্ধ নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
পাঁচবিবিতে গ্যাসের চুলার আগুনে দগ্ধ নারীর মৃত্যু

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার পাকুরিয়া গ্রামে গ্যাসের চুলা জ্বালাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে আরজু নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (০৫ নভেম্বর) দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আরজু বেগম উপজেলার পাকুরিয়া গ্রামের সোহান আলীর স্ত্রী।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান জানান, শুক্রবার (০১ নভেম্বর) দুপুর ১২টার দিকে আরজু তার বাড়ির পাশে রাস্তার ধারে নিজস্ব চায়ের দোকানে বসেছিলেন। এ সময় গ্যাসের চুলা জ্বালানোর সময় হঠাৎ করেই আগুন আরজুর শরীরে ছড়িয়ে পড়ে। এতে তিনি গুরুতর দগ্ধ হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করলে দায়িত্বরত চিকিৎসক শনিবার (০২ নভেম্বর) দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

বিকেলে স্থানীয় আটাপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডে সংরক্ষিত নারী সদস্য নাছিমা বেগম জানান, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে মরদেহ এখনো স্বামীর বাড়িতে পৌঁছেনি।
 
বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ