ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৮ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
কুমিল্লায় গৃহবধূকে কুপিয়ে হত্যা

কুমিল্লা: কুমিল্লা সদর উপজেলায় শানু বেগম (৫৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছেন তার প্রতিবেশী দেলোয়ার হোসেন নামে এক যুবক।

মঙ্গলবার (৫ নভেম্বর) ভোর সাড়ে ৫টায় উপজেলার কালিরবাজার ইউনিয়নের হাতিগাড়া গ্রামের ফরিদ মিয়ার বাড়িতে এ হত্যাকাণ্ডটি ঘটে। নিহত শানু ওই গ্রামের ফরিদ মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানান, সোমবার (৪ নভেম্বর) দিনগত রাতে পারিবারিক কারণে দেলোয়ার তার মা ও স্ত্রীকে মারধর করেন। পরে তার স্ত্রী বাড়ি থেকে বের হয়ে অন্যত্র লুকিয়ে থাকেন। মঙ্গলবার ভোরে দেলোয়ার ফরিদের বাড়িতে গিয়ে তার স্ত্রী শানুকে জিজ্ঞাসা করেন (দেলোয়ার) তার স্ত্রী কোথায়। শানু এ বিষয়ে কিছু জানেন না বলে জানান। এ সময় ক্ষিপ্ত হয়ে দেলোয়ার শানুকে পেছন থেকে ধারালো দা দিয়ে মাথায় কোপ দেন। এতে তিনি গুরুতর আহত হয়। পরে আহতবাস্থায় শানুকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা ঘাতক দেলোয়ার হোসেনকে আটক করে পুলিশে দেয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান,  এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।