ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিচারকের সামনে আসামির আত্মহত্যা চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩১ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
বিচারকের সামনে আসামির আত্মহত্যা চেষ্টা

নীলফামারী: নীলফামারীতে আদালতের এজলাসে বিচারকের সামনে হাতকড়া দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন জাহিদুল ইসলাম শুভ (৩০) নামে এক আসামি।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে নীলফামারীর চিফ জুডিসিয়াল আদালতের সিনিয়র জুডিসিয়াল আমলী আদালত-২ এ শুনানি চলাকালে এ ঘটনা ঘটে।  

শুভ চাঁদপুর জেলার কচুয়া উপজেলার লক্ষীপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

সৈয়দপুর জিআরও ফজলুল হক জানান, ঠাকুরগাঁওয়ে একটি চুরির মামলায় গত ৩ অক্টোবর শুভসহ চারজনকে আটক করা হয়। এদিকে গত ২৬ সেপ্টেম্বর সৈয়দপুর থেকে তিনটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। এ চুরির মামলায় তদন্ত করে ঠাকুরগাঁওয়ে আটক ওই চারজনের সম্পৃক্ততা পাওয়া যায়। সেই মামলায় তাদের গ্রেফতার দেখাতে আদালতে হাজির করা হয়। দুপুরে আদালতে শুনানি চলাকালে মিথ্যা মামলায় তাকে আসামি করা হয়েছে এমন অভিযোগ করে ক্ষুব্ধ হয়ে শুভ হাতকড়া দিয়ে গলায় আঘাত করে আত্মহত্যার  চেষ্টা করেন। এতে তার গলার কিছু অংশ কেটে যায়। পরে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. জাহাঙ্গীর আলম জানান, হাতকড়া দিয়ে আঘাত করায় কিছুটা কেটে গেছে। তবে রোগীর আবস্থা আশঙ্কাজনক নয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad