ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে যৌন নিপীড়ন, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৯
আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীকে যৌন নিপীড়ন, যুবক আটক

বগুড়া: বগুড়ার আদমদীঘি উপজেলায় মালয়েশিয়া প্রবাসী এক ব্যক্তির স্ত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে রবিউল ইসলাম আকাশ (২৫) নামে এক যুবককে আটক করেছে আদমদীঘি থানা পুলিশ।

আটক রবিউল আদমদীঘির উথরাইল গ্রামের বাসিন্দা।

সোমবার (৪ নভেম্বর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এর আগে, উপজেলার ইন্দইল গ্রামের নিপীড়নের শিকার নারী বাদী হয়ে রোববার (৩ নভেম্বর) রাতে আদমদীঘি থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী নারীর স্বামী দীর্ঘদিন ধরে মালয়েশিয়া প্রবাসী। তাদের দু’টি সন্তান। স্বামীর অনুপস্থিতিতে পাশের গ্রামের রবিউল ইসলাম আকাশ ওই গৃহবধূকে বেশ কিছুদিন ধরে কুপ্রস্তাব ও বিভিন্নভাবে যৌন হয়রানি করে আসছিলেন। তার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় সন্তানদের অপহরণ ও এসিড নিক্ষেপসহ বিভিন্ন হুমকি দিতেন রবিউল।

রোববার সকালে ওই নারী সান্তাহার থেকে বাজার করে ফেরার পথে রবিউল তার পিছু নিয়ে একটি অটোরিকশায় জোর করে তুলে যৌন নিপীড়নের চেষ্টা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আদমদীঘি থানা পুলিশের উপ-পরিদর্শক আবু সাইদ বাংলানিউজকে জানান, মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী ওই নারীর দায়ের করা মামলায় রবিউল ইসলাম আকাশকে আটক করে সোমবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০১৯
কেইউএ/এবি/একে
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad