ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিপক্ষকে ফাঁসাতে স্বামীকে খুন!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩০ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
প্রতিপক্ষকে ফাঁসাতে স্বামীকে খুন!

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় প্রতিপক্ষকে ফাঁসাতে মুক্তিযোদ্ধা স্বামীকে খুন করলেন স্ত্রী। এ ঘটনায় পুলিশ স্ত্রী আছিয়া বেগমকে আটক করেছে।

রোববার (৩ নভেম্বর) সকালে উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের সুলতানপুরে এ ঘটনা ঘটে।  

মুক্তিযোদ্ধা আব্দুল বারিককে শাবল দিয়ে আঘাত করে খুন করেন স্ত্রী আছিয়া বেগম।

 

স্থানীয় সূত্রে জানা যায়, একই গ্রামের বাসিন্দা কালা শাহের সঙ্গে মুক্তিযোদ্ধা আব্দুর বারিকের মামলা নিয়ে বিরোধ ছিল। সেই মামলার বিরোধের জেরে রোববার সকালে আছিয়া তার স্বামী আব্দুর বারিককে শাবল দিয়ে আঘাত করে খুন করেন। এসময় আশপাশের কয়েকজন ঘটনাটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আছিয়া বেগমকে আটক করে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর ইউনিয়নের চেয়ারম্যান আমিরুল ইসলাম বলেন, কয়েকদিন ধরেই আব্দুল বারিক ও কালা শাহ’র মধ্যে একটি হত্যা মামলা নিয়ে বিরোধ চলছিল। কালা শাহ ছিলেন বাদীপক্ষের এবং মুক্তিযোদ্ধা আব্দুর বারিক বিবাদীপক্ষের। তাই সাধারণভাবে ধারণা করা হচ্ছে বাদীপক্ষকে ফাঁসাতেই স্বামীকে খুন করেন আছিয়া।  

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। মরদেহ ময়না-তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে।  

জানা যায়, গত ১৩ অক্টোবর দিরাইয়ের কেজাউড়া গ্রামে প্রতিপক্ষকে ফাঁসাতে ৫ বছরের শিশু তুহিনকে হত্যা করে গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে পরিবারের সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘন্টা,  নভেম্বর ০৩,  ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।