ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘুমে ব্যাঘাত ঘটায় ছাত্রকে পিটিয়ে হত্যা করলেন শিক্ষক!

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
ঘুমে ব্যাঘাত ঘটায় ছাত্রকে পিটিয়ে হত্যা করলেন শিক্ষক!

কেরানীগঞ্জ (ঢাকা): ঘুমে ব্যাঘাত ঘটায় কেরানীগঞ্জে শুভ হাসান (০৭) নামে এক মাদ্রাসাছাত্রকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে শিক্ষক হাফেজ আব্দুল মুক্তাদিরের (৩২) ওপর। 

হাফেজ আব্দুল মুক্তাদির কেরানীগঞ্জ উপজেলার দোলেশ্বর ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক। মৃত শুভ হাসান ওই মাদ্রাসারই ছাত্র ছিল।

জানা যায়, শুক্রবার (০১ নভেম্বর) রাতে শিক্ষক হাফেজ আব্দুল মুক্তাদিরের কক্ষের পাশেই হইহুল্লোড় করছিল ছাত্র শুভ হাসান তার ভাই শান্ত হোসেন (০৬), ছাত্র জাকির (১০) ও রহমান (০৮)। পরে ওই শিক্ষক ক্ষিপ্ত হয়ে ওই চার ছাত্রকে নিজ কক্ষে নিয়ে স্টিলের পাইপ দিয়ে মারধর করেন। এতে শুভ গুরুতর আহত হয়। পরদিন সকালে শুভর খালা ও তার সহপাঠীরা শুভকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুভ মারা যায়।

মৃত শুভর খালা ঝুমুর বাংলানিউজকে বলেন, শুভ ও হোসেনের বাবা-মা আলাদা হয়ে যাওয়ায় তার বাবা আরেকটি বিয়ে করেন। পরে ওদের মা আমার কাছে দু’জনকে রেখে সৌদিআরব চলে যান। আমি ওদের দু’জনকে লেখাপড়ার জন্য ওই মাদ্রাসায় ভর্তি করে দেই। আজ মাদ্রাসার শিক্ষক শুভকে মেরে ফেললো।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরান উকিল বাংলানিউজকে বলেন, মাদ্রাসার শিক্ষককে আটক করা হয়েছে। ওই শিক্ষক মারধরের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মৃত শুভর খালা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।