ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আসামি ছিনতাইয়ের চেষ্টা, পুলিশসহ আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
আসামি ছিনতাইয়ের চেষ্টা, পুলিশসহ আহত ৩

গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে ডিবি পুলিশের হাতে আটক আল আমিন ওরফে আলাল (৪৭) নামে এক মাদকবিক্রেতাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছে তার সহযোগীরা। এসময় তারা পুলিশের ওপর হামলাও চালিয়েছে।

হামলায় আটক আলাল গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়াও নজরুল ইসলাম ও রবিউল ইসলাম নামে দুই পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।

শনিবার (০২ নভেম্বর) সন্ধ্যায় গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সাকোয়া ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। গাইবান্ধা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গুলিবিদ্ধ মাদকবিক্রেতা আলাল পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউপির সাতারপাড়া গ্রামের নজলার রহমানের ছেলে।

ওসি মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, শনিবার সন্ধায় উপজেলার  বেতকাপা ইউনিয়নের  সাতারপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক, চুরি, ডাকাতিসহ ১৮ মামলার আসামি আল আমিন ওরফে আলালকে ৫১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

পরে আলালের দেওয়া তথ্যে তার সহযোগিদের গ্রেফতারে ঢোলভাংগা বাজারে যাওয়ার পথে সাকোয়া ব্রিজ এলাকায় লাঠি-সোঠা নিয়ে পুলিশের উপর হামলা চালায় তার সহযোগীরা। এতে দুই পুলিশ সদস্য আহত হয়। আত্মরক্ষার্থে পুলিশ তিনরাউন্ড শর্টগানের গুলি ছোড়ে। এসময় পালাতে গিয়ে গুলিবিদ্ধ হয় আলাল। তার সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।

তিনি আরও জানান, গুলিবিদ্ধ আলালসহ আহত দুই পুলিশ কনস্টেবলকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪০৪, নভেম্বর ০৩, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।