ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোরহানউদ্দিনে সহিংসতা: ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার আরও ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৫ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
বোরহানউদ্দিনে সহিংসতা: ভিডিও ফুটেজ দেখে গ্রেফতার আরও ১ 

ভোলা: ভোলার বোরহানউদ্দিনে সহিংসতার ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্বপন (৩০) নামে আরও একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২ নভেম্বর) সন্ধ্যায় পৌর ২ নম্বর ওয়ার্ড থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। এ নিয়ে এ ঘটনায় এখন পর্যন্ত মোট ৪ জনকে গ্রেফতার করা হলো।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনামুল হক দাবি করেন, গত ২০ অক্টোবর সহিংসতার ঘটনায় পুলিশের ওপর হামলায় স্বপন নামে ওই যুবক জড়িত রয়েছেন। ভিডিও ফুটেজ দেখে পুলিশ এ ব্যাপারে নিশ্চিত হয়েছে। ফলে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। বর্তমানে পুলিশ হেফাজতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত ২০ অক্টেবর এক সমাবেশে পুলিশের সঙ্গে জনতার সংঘর্ষের ঘটনায় ৪ জন নিহত হন। ওই ঘটনায় পুলিশ অজ্ঞাত ৫ হাজার জনকে আসামি করে একটি মামলা দায়ের করে।  

পরে হামলায় জড়িত অভিযোগে ৩ জনকে গ্রেফতার করা হয়। ৩ দিনের রিমান্ড শেষে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। একই ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে আরো এক মামলায় ওই ৩ জনকে আটকের পর ৫ দিনের রিমান্ডে নেয় পুলিশ।

এ সহিংসতার ঘটনায় পৃথক দুটি তদন্ত টিম গঠন করা হয়। এর মধ্যে একটি তদন্ত প্রতিবেদন জমা হয়েছে। অপর প্রতিবেদনও জমা দানের অপেক্ষায় আছে বলে জানা গেছে।  

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯ 
সিএস/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ