ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৯
সিরাজগঞ্জে ইউপি সদস্যকে গুলি করে হত্যা বকুল হায়দার বকুল, ফাইল ফটো

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলায় বকুল হায়দার বকুল (৫২) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শনিবার (০২ নভেম্বর) রাত ৮টার দিকে সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের দত্তবাড়ি ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। তিনি উপজেলার বাগবাটি ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ছিলেন।

একইসঙ্গে ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন বকুল। তার বাবা ইউনিয়নের দত্তবাড়ি গ্রামের হযরত আলী মুন্সী।

বাগবাটি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, বকুল হায়দার রফিকুল ইসলাম নামে একজনের সঙ্গে মোটরসাইকেলে করে পিপুলবাড়ীয়া বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলেন। তারা দত্তবাড়ি ব্রিজের কাছে গেলে সাইড থেকে তাকে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান।

হাসপাতালটির জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বাংলানিউজকে বলেন, তার মাথার ডান সাইডে একটি গুলি লেগেছে। শরীরের অন্য কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার বাংলানিউজকে বলেন, ইউপি সদস্যকে হত্যার উদ্দেশেই গুলি করা হয়েছে। কারা কী কারণে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানার তৎপরতা চলছে। এছাড়া আমরা ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।