bangla news

বগুড়ায় ক্লিনিক মালিকদের ধর্মঘট প্রত্যাহার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০২ ৮:২৩:৩৫ পিএম
ম্যাপ

ম্যাপ

বগুড়া: বগুড়ায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের (ক্লিনিক মালিক সংগঠন) ডাকা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট ও সব ধরনের অস্ত্রোপচার বন্ধের ঘোষণা প্রত্যাহার করা হয়েছে।

শনিবার (০২ নভেম্বর) বিকেল ৪টায় সংগঠনটির সাধারণ সম্পাদক জি. এম. সাকলাইন বিটুলের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বগুড়ায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক ওনার্স অ্যাসোসিয়েশনের (ক্লিনিক মালিক সংগঠন) সাধারণ সম্পাদক জি. এম. সাকলাইন বিটুল বাংলানিউজকে জানান, বাংলাদেশ মেডিক্যাল অ্যাসোসিয়েশন (বিএমএ) বগুড়া সভাপতি মোস্তফা আলম নান্নু তাদের দাবির বিষয়ে  আশ্বস্ত করায় এবং সাধারণ মানুষের অসুবিধার কথা বিবেচনা করে ঘোষিত ধর্মঘট ও জেলার সব ক্লিনিকে অনির্দিষ্টকালের জন্য অস্ত্রোপচার বন্ধের ঘোষণা প্রত্যাহার করা হয়েছে।

এর আগে শুক্রবার (০১ নভেম্বর) অস্ত্রোপচারের আগে ও পরে চেকআপের নামে অ্যানেসথেসিওলজিস্টদের সিন্ডিকেট করে অযৌক্তিক ফি আদায়ের প্রতিবাদে এবং অ্যানেসথেসিওলজিস্টদের যোগ্যতা অনুযায়ী ফি নেওয়ার দাবি জানিয়ে ধর্মঘট ও জেলার ক্লিনিকগুলোতে অনির্দিষ্টকালের জন্য সব ধরনের অস্ত্রোপচার বন্ধের ঘোষণা দেয় সংগঠনটি।

বাংলাদেশ সময়: ২০২৩ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
কেইউএ/এবি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্মঘট বগুড়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-02 20:23:35