bangla news

গজারিয়ায় দু’গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-০২ ৭:৪৫:৩১ পিএম
সংঘর্ষ চলাকালীন কয়েকজনকে আটক করে পুলিশ। ছবি: বাংলানিউজ

সংঘর্ষ চলাকালীন কয়েকজনকে আটক করে পুলিশ। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ দুই পক্ষের চারজনকে আটক করেছে। 

শনিবার (০২ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় উপজেলার ইমামপুর ইউনিয়নের ষোলআনি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- আহসান বেপারী (৪২), শহীদ বেপারী (৪৫), জাহিদ হাসান ওরফে রুকু দেওয়ান (২৪), শাহপরান (২৩) ও আবু তাহের (২৫)। এর সবাই ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে ৭ নম্বর ওয়ার্ড সদস্য শাহ আলম ও  রায়হান গ্রুপের সঙ্গে ষোলআনি গ্রামের সবুজ দেওয়ানে গ্রুপের লোকজনের বিরোধ চলছিল। এই দুই পক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। হামলা-মামলার ভয়ে শাহ আলম, রায়হান গ্রুপের লোকজন প্রায় এক মাস গ্রাম ছাড়া ছিল। সকালে তারা এলাকায় ফিরে নিজেদের শক্তি প্রদর্শনের জন্য সজিব দেওয়ান গ্রুপের ওপর হামলা চালিয়ে অর্ধশত ঘরবাড়ি ভাঙচুর ও তিনটি ককটেলের বিস্ফোরণ করে। এসময় সজিব দেওয়ান গ্রুপের লোকজন তাদের প্রতিহত করতে চাইলে প্রায় কয়েক রাউন্ডের মতো গুলি চালায়। এতে সবুজ দেওয়ান গ্রুপের পাঁচজন গুলিবিদ্ধ হন।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। এছাড়া নয়টি ককটেল ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৩৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-02 19:45:31