ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
ঈশ্বরদীতে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য আটক

ঈশ্বরদী (পাবনা): পাবনার ঈশ্বরদীতে মোটরসাইকেল চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২ নভেম্বর) দুপুরে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের আতাইল শিমুল এলাকার একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়।  

আটকরা হলেন- একই উপজেলার সলিমপুর ইউনিয়নের চরকদিমপাড়া গ্রামের মান্নানের ছেলে রুবেল (২৫), একই এলাকার মোকলেছুর রহমান বাবলুর ছেলে রকি (২৫) ও দাশুড়িয়া ইউনিয়নের আতাইল শিমুল এলাকার মোজাম্মেল হকের ছেলে রবিউল ইসলাম (৩০)।

পাকশী পুলিশ ফাঁড়ির পরিদর্শক শহিদুল ইসলাম শহীদ বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার (৩১ অক্টোবর) ঈশ্বরদী রপ্তানি প্রক্রিয়াজাতকরণ (ইপিজেড) এলাকার ‘ভিনটেজ অ্যাবা কোম্পানি’র সামনে থেকে একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। যার মালিক ছিলেন ওই কোম্পানিতে কর্মরত শ্রমিক নাসিম মালিথা(৪০) নামে এক ব্যক্তির। অনেক খোঁজাখুঁজির পর কোথাও না পেয়ে শুক্রবার (১ নভেম্বর) দুপুরে পাকশী ফাঁড়িতে মৌখিকভাবে অভিযোগ করেন তিনি। একইদিন বিকেলে ঘটনাস্থলের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে রুবেল নামে ওই চোর চক্রের একজনকে শনাক্ত করে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে শনিবার (২ নভেম্বর) ভোরে রকি ও পরে দাশুড়িয়ার আতাইল শিমুল এলাকায় রবিউলের বাড়িতে অভিযান চালিয়ে চুরি হওয়া মোটরসাইকেলটিসহ তাদের আটক করা হয়।  তাদের কাছ থেকে জব্দ করা হয় ফ্রিডম ১০০ সিসির আরও একটি মোটরসাইকেল।

পাবনার ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বাহাউদ্দীন ফারুকী বাংলানিউজকে জানান, আটকদের নামে থানায় মামলা নথিভুক্ত হয়েছে। রোববার (০৩ নভেম্বর) আদালতের মাধ্যমে তাদের পাবনা কারাগারে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।