ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে ছিনতাইকালে যুবলীগ নেতাসহ আটক ৪

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, নভেম্বর ২, ২০১৯
কেরানীগঞ্জে ছিনতাইকালে যুবলীগ নেতাসহ আটক ৪ যুবলীগ নেতা শামীমসহ আটকরা। ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জের আগানগর এলাকায় ছিনতাই করতে গিয়ে তিন সহযোগীসহ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) হাতে আটক হয়েছেন যুবলীগ নেতা শামীম। 

শুক্রবার (১ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে তাকে হাতেনাতে আটক করা হয়।  

শামিম কেরানীগঞ্জ উপজেলার আগানগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

তার বাবা মো. ইয়াসিন দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতি।  
ছিনতাইকালে আটক তার তিন সহযোগীরা হলেন-
মো. নুরু মোহাম্মদ (২৪),  মো. শাওন (২০) ও  মো. রিপন (২৬)।

অভিযোগ রয়েছে শামীম উপজেলার কদমতলী এলাকায় এবং ২য় বুড়িগঙ্গা সেতুর উপর প্রায়ই সহযোগীদের নিয়ে ছিনতাই করতেন। পরে কদমতলী এলাকায় চোরাই মোবাইল মার্কেট বসিয়ে সেখানে মোবাইলসহ ছিনতাইয়ের মালামাল বিক্রি করতেন। এসব কাজে তাকে সহযোগিতা করতেন তার বাবা দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহ সভাপতি মো. ইয়াসিন।

র‌্যাব-১০ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানি (সিপিসি-২) কেরানীগঞ্জ ক্যাম্পের ডিএডি বদিউল আলম এসব তথ্য নিশ্চিত করে বলেন, শামীমের বিরুদ্ধে আমরা আগেও অভিযোগ পেয়েছি। তবে আজ গোপন সংবাদের ভিত্তিতে সহযোগীসহ তাকে হাতেনাতে আটক করেছি।  

এসময় তাদের কাছ থেকে ১টি তলোয়ার, ২টি চায়নিজ কুড়াল, ২টি চাকু, ১টি টেঁটা এবং ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। এ ঘটনায় দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।